প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নে অসহায় ও হতদরিদ্র ৭০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে প্রবাসী জাহিদুল ইসলাম (বাহার)।
আজ বৃহস্পতিবার (২৮ মে) বিকেল ৩টা থেকে নিজ বাড়িতে করোনা প্রাদুর্ভাবের কারণে স্বল্প পরিসরে সামাজিক দুরুত্ব বজায় রেখে বিতরণের কার্যক্রম সম্পন্ন করেন। বিতরণের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, তৈল, সাবান।
বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাহারের বড় ভাই মোহাম্মদ মোস্তফা ইন্জিনিয়ার, তার ছেলে মো. আবির হোসেন, ও ভাতিজা মো. শাহিন সহ পরিবারবর্গ।
মোহাম্মদ মোস্তফা ইন্জিনিয়ার জানান, বর্তমানে দেশের পরিস্থিতির কারণে অসচ্ছল পরিবারের মাঝে গত দুইবার ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করেছে। এখনও এই সংকটময় সময়ের দিক বিবেচনা করে সমাজের খুবই অসচ্ছল ও হতদরিদ্র ৭০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
তিনি আরোও বলেন, আমার ছোট ভাই প্রবাসী জাহিদুল ইসলাম বাহারের এই ব্যক্তিগত খাদ্যসামগ্রী বিতরণ দেখে সমাজে যারা সচ্ছল ও সহযোগীতা করার সামর্থ্য রয়েছে তারাও যেনো এই দুঃসময়ে অসহায়দের পাশে দাঁড়াতে উৎসাহ পাই। তাহলে এই ক্লান্তি লগ্নে যারা কষ্টে জীবন পার করছেন তারা হয়তো কিছুটা ও প্রশান্তি পাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.