প্রবাসীর সঙ্গে বিয়ের কথা শুনে সাবেক স্ত্রীকে হত্যা!

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: ঢাকার আশুলিয়া থানার সুবন্দী এলাকায় অজ্ঞাত মৃতদেহের পরিচয় উদ্ঘাটন ও ক্লুলেস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতের মূলহোতা মো. জুয়েল সহ (৩০) তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
এ তথ্য জানান র‌্যাব-১-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার) মো. মোর্শেদুল হাসান।
তিনি জানান, গত ৮ জুন দিবাগত রাতে আশুলিয়া থানার সুবন্দী এলাকায় একটি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নারীর পরিচয় শনাক্ত করার জন্য র‌্যাব-১ আধুনিক প্রযুক্তির সহায়তায় মৃতদেহের পরিচয় নিশ্চিত করে। শনাক্ত ওই নারীর নাম লাখি আক্তার (২৯)। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা আশুলিয়া থানায় একটি মামলা দায়ের  করেন।
তিনি আরও জানান, র্যাব-১ এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের গোয়েন্দা নজরদারিসহ ছায়া তদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকায় গতকাল শনিবার (১২ জুন) র‌্যাব-১-এর একটি বিশেষ আভিযানিক দল জিএমপি গাজীপুরের কাশিমপুর থানার মাটি মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামী মো. জুয়েল ও মো. রফিককে (৫৭) গ্রেপ্তার করে। এরপর ১ নম্বর আসামীর স্বীকারোক্তি ও শনাক্তমতে হত্যার ঘটনায় জড়িত আরেক আসামী মো. বাচ্চু মিয়াকে (২৯) গ্রেপ্তার করে। গ্রেপ্তার তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী লাখি আক্তারের হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে।
আসামীদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, ১ নম্বর আসামী মো. জুয়েল লাখি আক্তারের প্রথম স্বামী। তিনি একজন মাদকসেবী, চুরি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিল।
এ ছাড়া তিনি বিভিন্ন সময় লাখির ওপর শারীরিক নির্যাতন চালাতেন। পরবর্তীতে ৪ বছর আগে লাখির সঙ্গে গ্রেপ্তার জুয়েলের তালাক হয়। তালাকের পরেও তিনি লাখির বাসায় গিয়ে তাকে পূনরায় স্ত্রী হিসেবে নিতে চান। কিন্তু পরিবারের কেউ লাখির সঙ্গে আসামির পূনরায় বিয়ে দিতে রাজি না হলে তিনি লাখিকে মেরে ফেলার হুমকি দেন। পরবর্তীতে গত ২ মে এক সিঙ্গাপুর প্রবাসীর সঙ্গে ভুক্তভোগী নারীর বিয়ে হয়। পূনরায় বিয়ের কথা জানতে পেরে আসামী তার ওপর ক্ষিপ্ত হয় এবং তাকে তার দ্বিতীয় স্বামীর সঙ্গে সংসার করতে দেবেন না বলে জানান।
এরপর গত ৮ মে গ্রেপ্তার ১ নম্বর আসামী ও ৩ নম্বর আসামী মো. বাচ্চু মিয়ার প্ররোচনায় লাখি আক্তারকে কৌশলে আশুলিয়া থানার সুবন্দী এলাকায় আসামীদের বাড়ির উত্তর পাশে কাঠের বাগানের ভেতর নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করে বলে আসামীরা স্বীকার করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.