প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রুয়েটের ১২ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ এর জন্য মনোনীত হয়েছেন। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) আজ শুক্রবার তাদের ওয়েবসাইটে স্বর্ণপদকপ্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করে।

ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০১৮ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। তালিকায় রাবির ৮ জন ও অধিভুক্ত মেডিকেল কলেজের ১ জনসহ মোট ৯ জন শিক্ষার্থী এবং রুয়েটের ৩ জন শিক্ষার্থীর নাম প্রকাশ করা হয়েছে।

স্বর্ণপদকের জন্য মনোনীতি রাবি শিক্ষার্থীরা হলেন: কলা অনুষদভুক্ত আরবী বিভাগের মো. আবু বকর ছিদ্দিক, আইন অনুষদভুক্ত আইন বিভাগের অরিন্দম বিশ্বাস, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের মিতু পারভীন, বিজ্ঞান অনুষদভুক্ত পরিসংখ্যান বিভাগের সাম্মে আমেনা তাসমিয়া, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের মো. সোহেল রানা, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ইশরাত জাহান, প্রকৌশল অনুষদভুক্ত ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহফুজুর রহমান, কৃষি অনুষদভুক্ত ভেটেরিনারি সায়েন্স অ্যান্ড এনিম্যাল হাজবেন্ড্রি বিভাগের সাবিনা ইয়াসমিন এবং চিকিৎসা অনুষদ থেকে অধিভুক্ত মেডিকেল কলেজের শিক্ষার্থী সুব্রত ঘোষ।

অন্যদিকে, রুয়েটের মনোনীত ৩ শিক্ষার্থী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.