প্রধানমন্ত্রী বিদ্রোহীদের ক্ষমা করেছেন, সকলকে নিয়ে এক সঙ্গে কাজ করতে হবে – সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সকল নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।
শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলকে সক্রিয় ও সুসংগঠিত করতে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করা হয়।
মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত উপজেলা ও পৌর নির্বাচনে বিদ্রোহীদের ইতিমধ্যে ক্ষমা করে দিয়েছেন। আমরা স্থানীয় নেতাকর্মীরা ক্ষমা না করার কেউ না। আমরাও সকলকে ক্ষমা করে দিয়েছি। দলে প্রধানমন্ত্রীর চেয়ে বড় কেউ না, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই দলের স্বার্থে আসন্ন নির্বাচনকে সামনে রেখে আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করতে হবে।
তিনি বেলকুচি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। এসময় বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেগম আশানুর বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা সোনিয়া সবুর আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রত্না বেগম, দপ্তর সম্পাদক গাজী আব্দুল মালেক তালুকদার, সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, বেলকুচি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা সোলেমান, কৃষক লীগের সাধারণ সম্পাদক চাঁন মোহাম্মদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামাণিক, সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ, শ্রমিক লীগের সভাপতি সাহেব আলী, সাধারণ সম্পাদক ফরহাদ মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ দলীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.