প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত

ঢাকা প্রতিনিধি:  গতকাল বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে সৌজন্য সাক্ষাৎ করেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সঞ্জয় দত্ত প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশের স্বাধীনতার পর সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধিদলের বেশ কিছু দুর্লভ আলোকচিত্র হস্তান্তর করেন।

প্রেস সচিব আরও বলেন, স্বাধীনতার পর বাংলাদেশে আসা সেই প্রতিনিধিদলে অন্যদের মধ্যে কিংবদন্তি সংগীতশিল্পী লতা ‍মুঙ্গেশকার, সঞ্জয় দত্তের বাবা প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ সুনীল দত্ত, বিশিষ্ট অভিনেত্রী ওয়াহিদা রেহমান এবং সঞ্জয় দত্ত নিজেও ছিলেন।’

এর আগে ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন’ টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন সঞ্জয়।  টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ন্যাশনাল ব্যাংকের বিশেষ আমন্ত্রণে অনুষ্ঠানে ছিলেন সঞ্জয় দত্ত।

অনুষ্ঠানে আসতে পেরে যারপরনাই আনন্দিত তিনি।  সঞ্জয় দত্ত বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে আমার বাবার ভালো সম্পর্ক ছিল।  ১৯৭১ সালে যুদ্ধের পর পরই আমি বাবার সঙ্গে ঢাকায় এসেছিলাম।

তখন বঙ্গবন্ধুর সঙ্গে দেখা হয়েছিল। বাংলাদেশ আমার কাছে বিশেষ কিছু। যখনই আমাকে ডাকবে আমি বাংলাদেশ আসব।’

আগামী ৩ থেকে ৬ এপ্রিল কুর্মিটোলা গলফ কোর্সে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে; যেখানে ১৪৬ দেশের গলফাররা অংশ নেবেন।  এর আগে ঘরের কোর্সে এশিয়ান ট্যুর বসুন্ধরা বাংলাদেশ ওপেন বেশ আলোড়ন সৃষ্টি করে।

এবার সেই ধারাবাহিকতায় জাতির পিতার নামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু কাপ গলফ।

এশিয়ান ট্যুর র‌্যাংকিংয়ে বর্তমানে ১৩তম স্থানে রয়েছেন মাদারীপুরের ছেলে সিদ্দিকুর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.