প্রধানমন্ত্রীর নেতৃত্বে গ্রামাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন ঘটছে : এমপি সালাম মুর্শেদী

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়া উপজেলার ভৈরব নদীতে সেতু নির্মাণকাজ পরিদর্শনকালে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম বাংলার মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক উন্নয়ন কাজ পরিচালনা করছেন। শেখ হাসিনার নেতৃত্বে গ্রামাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন ঘটছে। গ্রামের মানুষ শহরের সুযোগ সুবিধা থেকে আর পিছিয়ে থাকছেনা।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতায় এলেই কেবল বাংলাদেশের উন্নয়ন হয়। গ্রামের মানুষের আর আগের মত পরিবার পরিজন নিয়ে অভাবের মধ্যে দিন কাটাতে হয়না।
খুলনা জেলার দিঘলিয়া ও (রেলীগেট) আড়ুয়া- গাজিরহাট- তেরোখাদা সড়কের (জেড-৭০৪০) ১ম কিলোমিটারে ভৈরব নদীর উপর সেতু নির্মাণ প্রকল্পের অগ্রগতি ( উন্নয়ন ) পরিদর্শন কালে একথা বলেন, ,খুলনা ৪ আসনের সংসদ সদস্য, আব্দুস সালাম মূর্শেদী।
গতকাল রবিবার এমপির ব্যক্তিগত উদ্যোগে সড়ক পথে খুলনা জেলার দিঘলিয়া ও (রেলীগেট) ভৈরব নদীর উপর সেতু প্রকল্প পরিদর্শন করেন ও ঠিকাদারি প্রতিষ্ঠান ওয়াহিদ কন্সট্রাকশন লিমিটেডের এস ডি মাহবুবুর রহমান। খুলনা জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ ও উপস্থিত সকলের সাথে প্রকল্পের অগ্রগতি নিয়ে এক আলোচনা সভা করেন।
এসময় উপস্থিত ছিলেন, দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খান নজরুল ইসলাম, দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম। সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান। দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন,দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ রিপন কুমার সরকার, দিঘলিয়া উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কামাল। সেনহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান, গাজীরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লা মফিজুর রহমান ঠান্ডু, নোমান ওসমান রিচি প্রধান সমন্বয়ক এমপি। জেলা আ’লীগ নেতা অধ্যক্ষ ফ.ম সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, মোঃ মোতালেব হোসেন, বিষ্ণুপদ সরকার, মোঃ সেলিম মল্লিক, ইউপি সদস্য সাইফুল ইসলাম রীতা, যুবলীগ নেতা শেখ ইয়াজুল ইসলাম, ম.কামাল হোসেন, শেখ রিয়াজ, শেখ আনিসুর রহমান, মোল্লা আমজাদ হোসেন, শেখ আল আমীন, আবুল কালাম আজাদ শেখ আনসার আলী। দিঘলিয়া উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেত্রী বৃন্দ এসময় উপস্থিত ছিলেন। পরে এমপি আব্দুস সালাম মূর্শেদী দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিঘলিয়া সদর ইউনিয়ন, সেনহাটি ইউনিয়ন, গাজীর হাট ইউনিয়ন ও বারাকপুর ইউনিয়নের পূজা মন্দির পরিদর্শন করেন।
এ সময় তিনি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা করেছেন। বিগত দিনে দেশে মৌলবাদীদের ষড়যন্ত্রে সাম্প্রদায়িক শক্তির উণ্থান ঘটেছিল। শেখ হাসিনা এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা করেছেন। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান। তিনি দিঘলিয়া উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বী মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও নিজস্ব তহবিল থেকে অর্থ প্রদান কালে একথা বলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.