প্রধানমন্ত্রীর নিকট থেকে পুরষ্কার নেওয়া শান্তার রহস্যজনক মৃত্যু!

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর নওদাপাড়া গ্রামে শান্তা (১৯) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ঐ গ্রামের জনৈক রায়হানের স্ত্রী।
আজ মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার সময় ৯৯৯-এর মাধ্যমে সংবাদ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত গৃহবধূ শান্তার শয়নকক্ষের ডাবের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।
বিষয়টি স্বামী রায়হানের পক্ষ থেকে আত্মহত্যা বলে প্রচার করা হলেও শান্তার বাবা পাবনা সদরের শ্রীকৃষ্টপুর গ্রামের মহতাব হোসেনের পক্ষ থেকে হত্যা বলে দাবী করা হচ্ছে। তাদের অভিযোগ হলো শান্তাকে কৌশলে হত্যা করে গলায় কারেন্টের তার পেচিয়ে ডাবের সাথে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালানোর অপপ্রয়াস চালিয়েছে।
এ’ব্যাপারে মৃত শান্তার লাশ উদ্ধারকারী ঈশ্বরদী থানার এসআই মুকুল বিটিসি নিউজকে জানান, মৃত শান্তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
শান্তা ২০১৭ সালে জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ গোলক নিক্ষেপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কৃত হয়। এ ঘটনায় সচেতন মহল সহ জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.