প্রধানমন্ত্রী’র নামে পশু কোরবানী দিবেক প্রতিবন্ধী আকন্দ

লালমনিরহাট প্রতিনিধি: প্রতিবছরের ন্যায় এবারো ঈদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানী দিবেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তিস্তাপাড়ের বাসিন্দা চক্ষু প্রতিবন্ধী মোজাম্মেল হক আকন্দ (৬৫)।
সরজমিনে এলাকাবাসীর সুত্রে জানাগেছে, উপজেলার তিস্তা নদী কবলীত গড্ডিমারী ইউনিয়নের মৃত কেরামত আলী আকন্দ’র ছেলে মোজাম্মেল হক আকন্দ (চক্ষু প্রতিবন্ধী) তিস্তা নদীর গ্রাসে জায়গাজমি হারিয়ে চার সন্তানের লেখাপড়ার খরচ সহ পরিবারের ৬ সদস্যর ভরনপোষন নিয়ে দু:চিন্তায় পড়েন।
ইত্যেমধ্যে ২০১৬ সালে মাননীয় প্রধানমন্ত্রী’র নিজ ত্রান তহবিল থেকে ২০ হাজার টাকা সাহায্য পান। সেই টাকা দিয়ে ছাগল কিনে লালন-পালন করতে থাকেন এবং বিপদের সময় সাহায্য পাওয়ার কারনে নিয়ত করেন প্রতি বছর জিলহজ্ব মাসে বঙ্গবন্ধু’র কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নামে একটি করে পশু কোরবানী দিবেন।
আজ সোমবার (১৯ জুলাই) একান্ত স্বাক্ষাতকারে মোজাম্মেল হক আকন্দ বলেন, তিস্তা নদীর গ্রাসে সব কিছু হারিয়ে দু:চিন্তায় ছিলাম। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রী’র দপ্তরে সাহায্যর আবেদন করি।
স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এর সহযোগিতায় ২০১৬ সালে মাননীয় প্রধানমন্ত্রী’র নিজ ত্রান তহবিল থেকে ২০ হাজার টাকা সাহায্য পাই। সেই টাকা দিয়ে ছাগল কিনে লালনপালন করতে থাকি এবং বিপদের সময় সাহায্য পেয়ে উপকৃত হওয়ার কারনে নিয়ত করি প্রতি বছর জিলহজ্ব মাসে বঙ্গবন্ধু’র কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গৃহপালিত একটি পশু (ছাগল) কোরবানী দিবো।
২০১৭ সাল থেকে দিয়ে আসছি এবং যতদিন বেঁচে থাকবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানী দিবো। আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু’র আর্দশের রাজনীতি করি, আমার এক চক্ষু অন্ধ আর চক্ষু দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর সাথে জীবনে একবার স্বাক্ষাত করতে চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.