প্রধানমন্ত্রী‘র জনসভা সফল করার লক্ষ্যে কোর্ট চত্বরে জেলা পরিষদ চেয়ারম্যানের প্রচারপত্র বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি: ২৯ জানুয়ারী রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র জনসভা সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রচার পত্র বিতরণ করেছেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
রোববার (২২ জানুয়ারী) দুপুরে নগরীর কোর্ট চত্বরে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের বিশাল জনসভা সফল ও জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
প্রচারপত্র বিতরণকালে কোর্ট এলাকায় অ্যাডভোকেট সহ জনসাধারণকে ২৯ জানুয়ারীর বিশাল জনসভায় উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রেজাউল ইসলাম বাবুল, ডাঃ তবিবুর রহমান শেখ, বদরুজ্জামান খায়ের ও যুগ্ন সাধারণ সম্পাদক আহসনুল হক পিন্টু।
এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের মহানগর আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইফাতারা কামাল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও মীর ইশতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম ও পংকজ দে, মহানগর যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইসমত আরা জাহান ও সাধারণ সম্পদক নিলুফা সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বার্তা প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.