প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় শিক্ষক গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে জাহিদুল ইসলাম(৩৩) নামে এক মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বুধবার (০৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে রাত ৯টার দিকে উপজেলার ভেলাবাড়ি নুরানী মাদরাসা থেকে তাকে আটক করে পুলিশ।
আটক মাদরাসার শিক্ষক জাহিদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের মরিচবাড়ি গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি ভেলাবাড়ি নুরানী মাদরাসার প্রতিষ্ঠাতা ও শিক্ষক। তিনি চট্রগ্রাম হাটহাজারী মাদরাসার সাবেক ছাত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন। পরে অভিযান চালিয়ে বুধবার রাতে ভেলাবাড়ি নুরানী মাদরাসা থেকে তাকে আটক করে পুলিশ।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ ঘটনায় আটক জাহিদুলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আজ বৃহস্পতিবার (০৮ এপ্রিল) দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.