প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে প্রকাশ করার অভিযোগে রাজশাহীতে আটক ১

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি বিকৃতি করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে গতকাল মঙ্গলবার রাতে রাজশাহী নগরীর কলাবাগান এলাকার ভাড়া বাসা থেকে মো. আখলাকুজ্জামান আনসারী (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের কাজী মোহাম্মদ আবু সাঈদের ছেলে।

আজ বুধবার সকালে র‌্যাব-৫ এর জনসংযোগ শাখা থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমান, সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম, এমপি মমতাজ বেগম, প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা, সেনাবাহিনীর প্রধান জেনারেল আব্দুল আজিজ, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়ার ছবি বিকৃতি করে ফেসবুকে প্রকাশ করে আসছিলেন।

র‌্যাব বিটিসি নিউজকে জানায়, বিষয়টি নিশ্চিত হয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি আরও কোনো সাইবার অপরাধের সঙ্গে যুক্ত আছেন কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.