প্রধানমন্ত্রীর কাছ থেকে পিপিএম পদক নিলেন চাঁপাইনবাবগঞ্জের এসপি টি.এম মোজাহিদুল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রীর কাছ থেকে পিপিএম পদক গ্রহণ করেছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইনসে ‘পুলিশ সপ্তাহ ২০১৯’ অনুষ্ঠানে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামকে তুলে দেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে বিপিএম পদক প্রাপ্ত হন। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পদক পান তিনি।

মেধাবী ও সাহসী পুলিশ অফিসার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম ১৯৭৫ সালে ঢাকার গাজীপুরে জন্মগ্রহণ করেন। পিতা মুহম্মদ শরাফত উল্লাহ ও মাতা মিসেস মোবশ্বেরা বেগম। ২০ তম বিসিএস এর ব্যাচ মোজাহিদুল ইসলাম একজন ক্রীড়া-সংস্কৃতি অনুরাগী মানুষ। ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক মোজাহিদুল ইসলাম, স্ত্রী ফারজানা মোজাহিদ।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের অপ-সংস্কৃতি বন্ধ করাসহ সামাজিক-সাংস্কৃতিক বিভিন্ন ক্ষেত্রে মোজাহিদুল ইসলামের অবদান রয়েছে। জেলার সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, শহরে সিসি ক্যামেরা স্থাপন, শহরের বিশ্বরোডে সার্জেন্ট আতাউল ট্রাফিক বক্স চালুকরণ, শান্তিমোড়ে ট্রাফিক আইল্যান্ড নির্মাণ, বিভিন্ন স্থানে সচেতনতামূলক ব্যানার-বোর্ড স্থাপন, বাল্য বিবাহ ও নারী নির্যাতনে সফলতা তাঁর উল্লেখযোগ্য অবদান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.