প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সুবর্ণচরে ৩০ পরিবার পেয়েছে ঘর ও জমি

নোয়াখালী প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করায় সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী সুবর্ণচরে ৩০ টি পরিবার পেয়েছে জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় প্রধানমন্ত্রী তার সরকারি গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪টি পরিবারকে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।
গণভবন থেকে সম্প্রসারিত হওয়া প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠানে যুক্ত ছিলেন সুবর্ণচর উপজেলা প্রশাসন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউছার আহম্মেদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও উপকারভোগী সহ অন্যান্যরা।
উল্লেখ্য, সুবর্ণচর উপজেলায় প্রথম পর্যায়ের ২০ টি ও দ্বিতীয় পর্যায়ে ৮৮ টি ঘর উদ্বোধন হয়। এবং তৃতীয় পর্যায়ে নির্মাণ করা হচ্ছে ৩০০ টি ঘর। এছাড়াও বেসরকারি ও অন্যান্য প্রকল্পের অর্থায়নে আরো ১৩টি ঘর নির্মাণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.