প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: ঢাকার আদালতে বিএনপি’র নেতা চাঁদ

ফাইল ছবি
ঢাকা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে রাজধানীর চকবাজার থানায় সন্ত্রাস বিরোধী আইনে করা মামলায় রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেফতার দেখানো হয়েছে। এ মামলায় তার ১০ দিনের রিমান্ড শুনানি বুধবার দুপুর ২টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হবে। এরই মধ্যে আদালতে নেওয়া হয়েছে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপির এই নেতাকে।
আজ বুধবার (০৭ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহম্মেদ তার গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এর আগে সকালে বিএনপি নেতা চাঁদকে আদালতে হাজির করে পুলিশ।
গত ২৫ মে রাজধানীর চকবাজার থানায় এ মামলা করেন আশিকুর রহমান অনু নামে এক ছাত্রলীগ নেতা। এরপর গত ২৮ মে চকবাজার থানায় সন্ত্রাস বিরোধী আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ড আবেদন করেন পরিদর্শক জাকির হোসাইন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ৭ জুন আসামির উপস্থিতিতে শুনানির জন্য দিন ধার্য করেন।
গত ১৯ মে পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশে এক বক্তব্যে আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা বা ১০ দফা নয়। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। এ ঘটনার পর ২৫ মে রাজশাহী পুলিশ চাঁদকে গ্রেফতার করা হয়। এরপর এ মামলায় তাকে দুই দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.