প্রধানমন্ত্রীকে হত্যার হুমকীর প্রতিবাদে উজিরপুর উপজেলা আ. লীগের বিক্ষোভ সমাবেশ

উজিরপুর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে উজিরপুর উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
২২ মে সোমবার বিকাল ৪টায় বিশাল একটি বিক্ষোভ মিছিল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্তরে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান নয়ন এর সঞ্চালনায় আরো বক্তৃতা করেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি তাপস কুমার রায়, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি বিউটি খানম, পৌর মহিলা আওয়ামীলীগ সভাপতি রানী বেগম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সবুজ বালী, কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে আবু সাইদ চাঁদ এর কুশপুত্তলিকা দাহ করেন নেতাকর্মীরা। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ বিএনপির এক জনসভায় প্রকাশ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী দেয়। এর পর থেকে সারা বাংলাদেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়ে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.