প্রথম সন্তানের জনক হলেন সাংবাদিক পারভেজ, সকল মহলের কাছে দোয়া কামনা! 

বিশেষ প্রতিনিধি: প্রথম কন্যা সন্তানের বাবা হলেন জনপ্রিয় অনলাইন বরিশাল বাণী’র স্টাফ রিপোর্টার নাজমুল হক মুন্না। গতকাল শনিবার (২১ নভেম্বর) রাত ১১ টা ৪৬ মিনিটে তানোর উপজেলা সাস্থ কমপ্লেক্সে কোনপ্রকার সিজারিয়ান ছাড়ায় আল্লাহর অশেষ রহমতে নরমাল ডেলিভারির মাধ্যমে একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম নেয়। বর্তমানে নবাগত সন্তান ও তার মা সুস্থা আছেন।
সাংবাদিক সোহানুল হক পারভেজ বর্তমানে তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি জাতীয় দৈনিক মানব জমিন, অপরাধ অনুসন্ধানী প্রাইভেট ডিটেকটিভ, দৈনিক উপচার ও জনতার বিবেক টেলিভিশনে কর্মরত রয়েছেন। সাংবাদিক পারভেজ তার সন্তানের জন্য সর্বস্তরের মানুষের কাছে নেক দোয়া চেয়েছেন।
সাংবাদিক সোহানুল হক পারভেজের প্রথম কন্যা সন্তানের বাবা হওয়ার তার অনুভুতি প্রকাশ করে বলেন, আলহামদুলিল্লাহ আল্লাহ্পাকের অশেষ রহমতে নবজাতক সন্তান ও তার মাতা দুজনেই সুস্থ রয়েছেন। আমি যেমন ১০ মাস ১০ দিন ধরে আমার মায়ের গর্ভে আস্তে আস্তে বেড়ে উঠেছিলাম। ঠিক সেভাবেই আমার নবজাতক কন্যাটিও তার মায়ের গর্ভে অপেক্ষেয়মান থেকে বহু জলপনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ পৃথিবীর এই ধরাধামে ভূমিষ্ঠ হয়েছে।
তিনি অনুভুতি প্রকাশে আরও বলেন, আমার নিজের জন্মের অনুভূতি নিজের কাছে অজানা থাকলেও মা-বাবা, শিক্ষক ও গুনগ্রাহীদের কাছ থেকে এ বিষয়ে অনেক শুনেছি । তবে আজকে যেন নিজের চোখের সামনেই সন্তান ভূমিষ্ঠ হওয়ায় অনেক অনুভূতি উপলব্ধি করেছি। আল্লাহরাব্বুল আলামীনের কাছে হাজার কোটি শুকরিয়া মা ও নবজাতক দুজনই সুস্থ রয়েছেন। গুণিজনদের কাছে শুনছি প্রথম কন্যা সন্তানের বাবা হওয়া মানে বরকতময় জীবন। তাই আমি সত্যিই গর্বিত ও আনন্দে আপ্লুত হয়েছি যে আমি প্রথম কন্যা সন্তানের বাবা হয়েছি। আমি সর্বশেষ আরও সবার কাছে আমার সন্তানের জন্য দোয়ার দরখাস্ত রাখছি, আপনারা নেক দোয়া রাখবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.