প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে ভিডিও ছড়িয়ে ভাইরাল করায় মেম্বারের ছেলেসহ গ্রেফতার ২

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলায় বাকপ্রতিবন্ধী (২০) এক তরুণীকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দিয়ে ভাইরালের ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে একজন ইউপি সদস্যের ছেলে এবং অপর আরেকজন তার বন্ধু।

গতকাল বৃহস্পতিবার (২৩শে জানুয়ারী) ২০২০ সকালে উপজেলার লালইচ এলাকা থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হন থনা পুলিশ। ওই তরুণীর মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে গ্রেপ্তার পূর্বক দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এর পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষণের শিকার তরুণীকে নেয়া হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)’তে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বাকপ্রতিবন্ধী তরুণীকে বাবার বাড়ি রেখে মা দুই বছর আগে বিদেশে যান। গত বছরের ৯ আগস্ট উপজেলার এক ইউপি সদস্যের ১৪/১৫ বছর বয়সী ছেলে ওই তরুণীকে ধর্ষণ করে। ওই সময় ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে সে। গত ২৫ নভেম্বর ওই তরুণীর মা বিদেশ থেকে দেশে ফিরে আসেন। এরপর বিষয়টি জানতে পারলেও নিজেদের সম্মানের কথা চিন্তা করে গোপন রাখেন। কয়েক দিন আগে ধর্ষণের সেই ভিডিওটি ভাইরাল হয়ে সবার মুঠোফোনে ছড়িয়ে পড়ে। এতে বিষয়টি জানাজানি হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে ওই তরুণীর মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার করা হয় ওই কিশোরকে। ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার করা হয় একই এলাকার ১৬ বছরের আরেক কিশোরকে।

ওসি আরও বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধর্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছে ওই কিশোর। তার মোবাইলে ধর্ষণের ভিডিও পাওয়া গেছে। অপর কিশোরী ভিডিও এলাকায় ছড়ানোর দায় স্বীকার করেছে। পরে তাদেরে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.