প্রতারণা করে যুবতীকে বিয়ে করে অতঃপর লাপাত্তা: স্বামীর বাড়িতে অনশন

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: উজিরপুরের ছেলে পঞ্চগরের যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে প্রতারনা করে সৌদি আরবে লাপাত্তা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ভুক্তভোগী জেসমিন আক্তার বাদী হয়ে অভিযুক্ত স্বামী মেহেদী হাসান, শাশুড়ী সামসুন্নাহার বেগম ও শ্বশুর ফারুক হাওলাদারের বিরু্েদ্ধ গতকাল বুধবার (১৭ নভেম্বর) উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায় উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের ফারুক হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২৭) পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চেংঠী ফয়জরপাড়া গ্রামের মৃত জুয়েল ইসলামের মেয়ে অনার্স পড়ুয়া ছাত্রী জেসমিন আক্তার (২২)কে গত ২৫মে রেজিষ্ট্রির মাধ্যমে বিবাহ করে।
এরপর ঢাকা বসুন্ধরা মার্কেট সংলগ্ন নতুন বাজার এলাকায় ভাড়া বাসায় প্রায় ৫ মাস এক সাথে বসবাস করে। কিছুদিন পূর্বে জরুরী কাজের কথা বলে নারীলোভী লম্পট মেহেদী হাসান গ্রামের বাড়িতে চলে যায়। কিন্তু বারবার ফোন করার পরেও সে ফোন রিসিভ না করায় কিছুটা সন্দেহ হয় এবং খোঁজ নিয়ে জানতে পারে তার স্বামী তাকে ফেলে সৌদি আরবে চলে যান।
এরপর কোন উপায়ন্তুর না পেয়ে জেসমিন বেগম স্বামীর অধিকার ফিরে পাওয়ার আশায় ১৭ নভেম্বর সকালে স্বামীর বাড়ীতে অনশন শুরু করলে তার শশুর ফারুক হাওলাদার, শাশুড়ী সামসুন্নাহার বেগম মিলে তাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় এবং ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
ভূক্তভোগী জেসমিন আক্তার বিটিসি নিউজকে জানান, ২ বছর ধরে তাদের মধ্যে মোবাইল ফেসবুকে প্রেমের সম্পর্ক হয়। এরপর এক পর্যায়ে তাদের রেজিস্ট্রিকৃত বিবাহ হয়। জেসমিন আক্তার লেখাপড়ার সুবাদে ঢাকা ভাড়া বাসায় থাকত। বিয়ের পর স্বামী-স্ত্রী সেখানেই অবস্থান করে। মিথ্যা অজুহাতে কাজের সুবাদে বাড়িতে এসে তালবাহানা শুরু করে। একটু আশ্রয়ের জন্য স্বামীর বাড়িতে আসলে আমাকে মারধর করে তাড়িয়ে দেয়।
ভূক্তভোগী নারী স্বামীর বাড়িতে আশ্রয়ের দাবীতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। অভিযুক্ত মেহেদী হাসান বিদেশে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.