প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে নদীরধারে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

রাসিক প্রতিবেদকহযরত শাহ মখদুম রুপোস (রাঃ) মাজার সংলগ্ন নদীরধারে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। আজ রোববার সকালে রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর উদ্যোগে এ অভিযান চালানো হয়।

আজ রোববার সকালে গিয়ে দেখা যায়, একদল কর্মী হযরত শাহ মখদুম রুপোস (রাঃ) মাজার সংলগ্ন নদীরধারে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালাচ্ছেন। সার্বিক বিষয় তদারকি করছেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম। পরিছন্নতা অভিযানে নদীরধারের ফুটপাতসহ আশপাশের সব এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন করা হয়। পরিস্কার-পরিছন্নতার কারণে নদীর ধারে ময়লা-আবর্জনায় ডুবে থাকা ফুটপাত উদ্ধার এবং পথচারীর চলাচল উপযোগী হয়।

এ ব্যাপারে প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু জানান, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন পরিস্কার-পরিচ্ছন্ন নগরী গড়তে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদারে তাগিদ প্রদান করার পাশাপাশি এ ব্যাপারে নগরবাসীর সহযোগিতা কামনা করেছেন তিনি। এই পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যহত থাকবে।#( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.