পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টা সহ পৃথক ঘটনায় গ্রেপ্তার-৫

সাভার প্রতিনিধি: সাভারে এক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগসহ পৃথক ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আজ রবিবার (০১ নভেম্বর) সকালে বিরুলিয়ার বাগ্নিবাড়ী, জালেশ্বর ও রাজফুলবাড়িয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলছে, রাতে সাভারের বিরুলিয়ার বাগ্নিবাড়ী এলাকায় এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের চেষ্টা করে বাবুল নামের এক ব্যক্তি। পরে ওই শ্রমিক সাভার মডেল থানায় অভিযোগ দিলে পুলিশ সকালে বাগ্নিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের চেষ্টাকারী বাবুলকে গ্রেপ্তার করে।

অন্য দিকে, সকালে সাভারের জালেশ্বর এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় ১৯০ পিচ ইয়াবাসহ খালেদা আক্তার নামের (৪০) এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া রাজফুলবাড়িয়া এলাকায় ২৩ বোতল ফেন্সিডিলসহ গৌতম সরকার (৪১), রায়হান (৩০) ও জাকির হাসান (৩১) নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

সকালেই আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। আসামীদের আজ রবিবার (০১ নভেম্বর) আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.