পেটের ভেতর থেকে বেরেলো সোনা

কলকাতা (ভারত) প্রতিনিধি: গত শনিবার বিএসএফের তল্লাসিতে গোলাম হোসেন দালাল নামে উত্তর চব্বিশ পরগনার স্বরূপনগর থেকে এক ব্যক্তিকে সোনা পাচারকারি সন্দেহে আটক করা হয়।
সোর্স মারফত খবর ছিল এক ব্যক্তি সোনার বিস্কুট নিয়ে সীমান্তের হাকিমপুর থেকে স্বরূপনগরের দিকে যেতে পারে। খবর পাওয়া মাত্রই বিএসএফের জওয়ানরা সীমান্তের কাঁটাতারের ধারে ঘাপটি মেরে বসে।
সন্ধার দিকে এক ব্যক্তি সাইকেল চালিয়ে আসতেই জওয়ানদের সন্দেহ হয়। তখুনি তাকে আটক করে তল্লাসি করা হয়। ওপর ওপর কিছুই পাওয়া যাচ্ছিল না এমনকি ধৃতের হাতে কোনও রকমের লাগেজও ছিল না।
মেটাল ডিটেক্টর দিয়ে সারা শরীর চেক করতেই পেটের দিক থেকে সিগন্যাল আসতে শুরু করে। পরে চিকিৎসকদের সহায়তায় তার পেট থেকে ১০টি সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে।
যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬১লক্ষ টাকার বেশী। ধৃতকে জেরা করলে দোষ কবুল করে বলে সে আগেও এই কাজ করেছে এবং ধৃতের কাছ থেকে আরো বিশদে জানার চেষ্টা করা হচ্ছে বলে বিএসএফের সূত্রে জানান হয়েছে।
এই কাজের জন্য বিএসএফের দক্ষিণবঙ্গ হেডকোয়াটর্স থেকে কর্তব্যরত জওয়ানদের প্রশংসিত করা হয়েছে।তাঁদের সাহসিকতার পরিচয়কে কুর্নিশ জানিয়েছেন বিএসএফের আধিকারিকেরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.