পেঁয়াজের বাজারের করুণ অবস্থা সিন্ডিকেটের কারণে : কাদের

ফাইল ছবি

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: সারা দেশে পেঁয়াজের বাজারের করুণ অবস্থা। দাম বাড়তে বাড়তে পেঁয়াজের দাম এখন দাঁড়িয়েছে কেজি প্রতি ২৫০ টাকায়। এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, সিন্ডিকেটের কারণে পেঁয়াজের বাজারে এই অবস্থা হয়েছে। সিন্ডিকেট চিহ্নিত হলে তাদের অবশ্যই সাজা দেওয়া হবে।

আজ শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যাদের কারণে পেঁয়াজের এতো দাম বেড়েছে তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। বিভিন্ন দেশ থেকে প্রচুর পরিমাণে পেঁয়াজ আমদানি করা হচ্ছে। আশা করছি, খুব শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে।

ওবায়দুল কাদের বলেন, ধান, চাল, পেঁয়াজসহ বিভিন্ন সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় বলেই পরে এর বাজার আবার স্বাভাবিক হয়ে উঠে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.