পূবাইলে ৯ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুর মহানগরের পূবাইল থানার তালটিয়া এলাকায় মহানগর গোয়েন্দা বিভাগ (উত্তর), জিএমপির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে।
উদ্ধারকৃত ইয়াবার অনুমানিক অবৈধ বাজার মূল্য ২৭ লাখ টাকা বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ- কমিশনার (মিডিয়া) স্বাক্ষরিত প্রেস ব্রিফিংয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটকের বিষয়টি জানানো হয়।
সোমবার দিবাগত রাতে এ অভিযানে আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার পূর্ব পানখালী গ্রামের মৃত হাজী দুদু মিয়ার ছেলে মকবুল আহমেদ (৫৩) একই এলাকার পশ্চিম সিকদার পাড়ার মৃত আহম্মদ হোসাইনের ছেলে জামিল উদ্দিন (২৭) ও জামিল উদ্দিনের স্ত্রী বিলকিস আক্তার মুক্তা। তারা সবাই দীর্ঘদিন যাবত নগরীর বিভিন্ন স্থানে ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করে আসছিলেন।
ঘটনার বিবরণে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের একটি টিম পূবাইল থানার ৪২ নং ওয়ার্ডের তালটিয়া এলাকার জাহাঙ্গীরের ভাড়াটিয়া মকবুল হোসেনকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে। পরে তার দেয়া তথ্যমতে তালটিয়া জামান ফিলিং ষ্টেশনের সামনে অপেক্ষারত জামিল উদ্দিন ও তার স্ত্রী বিলকিস আক্তার মোক্তাকে আটক করে আরও ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। তারা সবাই সংঘবদ্ধ মাদক কারবারি হিসাবে টেকনাফ থেকে ইয়াবা গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে নিয়মিত সরবরাহ করতো বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।
পূবাইল থানার ওসি শফিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, গোয়েন্দা পুলিশ বাদী হয়ে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.