পুলিশ সপ্তাহ ২০২০ এ দুই ক্যাটাগরিতে পুরুস্কার পেলেন শিবগঞ্জের কৃতিসন্তান এসপি সৈয়দ নুরুল ইসলাম

বিশেষ প্রতিনিধি: অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে বাংলাদেশ পুলিশের যেসব জেলা ও ইউনিট বিশেষ অবদান রেখেছে সেইসব ইউনিটকে ৬টি ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়েছে।

২০১৯ সালের সাফল্য বিবেচনা করে প্রত্যেক ক্যাটাগরিতে তিন ইউনিটকে পুরস্কৃত করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে গতকাল মঙ্গলবার এ পুরস্কার প্রদান করা হয়। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ইউনিট প্রধানকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট দেন আইজিপি।

৬টি ক্যাটাগরীর মধ্যে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে বিশেষ অবদান রাখার জন্য ২টি ক্যাটাগরিতে কুমিল্লা জেলা পুলিশ পুরস্কৃত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান বর্তমান কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার, কুমিল্লার আপামর জনতার কাছে কিংবদন্তি  মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি মমতাময়ী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড, মানবতার ফেরিওয়ালা সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম,পুলিশ সুপার কুমিল্লা। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.