পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপ ৪র্থ পর্বের এপিবিএম বগুড়া চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পুলিশ লাইনস মাঠে বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপের আঞ্চলিক পর্বের ফাইনাল খেলায় ৪র্থ এপিবিএম বগুড়া চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল খেলায় আজ শুক্রবার ৪র্থ এপিবিএম বগুড়া ৪৪-২৩ পয়েন্টে আর এমপি রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। আর এম পি, রাজশাহী রানারআপ হয়েছে।
খেলা শেষে পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম(বার) এর সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরন করেন রাজশাহী রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল বাতেন বিপিএম,পিপিএম। এর আগে তিনি বলেন কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। এই খেলাতে হারজিত আছে।
আজ বগুড়া চ্যাম্পিয়ন হতে পেরেছে আার এম পি রাজশাহী কাবাডি দল তাদের সাথে লড়াই করেছে বলে। তারা না থাকলেতো হারজিতের প্রশ্নই উঠতো না কাজেই যারা হেরেছো তাদের মন খারাপ করার কিছু নেই নিয়মিত প্রশিক্ষন নিতে হবে যেন পরবর্তীতে ভালো ফল পাওয়া যায়। তোমরা সুন্দরভাবে খেলেছো কোন অপৃতিকর ঘটনাা ছাড়াই। এ জন্য আমি আনন্দিত ও গর্বিত তাই তোমাদের র সকলকে জানাই আন্তরিক অভিনন্দন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক। এয়াড়াও অনুষ্টানে অতিরিক্ত ডিআইজি( প্রশাসন ও অর্থ) মোঃ মোজাহেদুল ইসলাম, আর আর এফ কমাডেন্ট (এসপি) মোঃ মিজানুর রহমান, ডিআইজি অফিসের পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার( ডিএসবি) মোঃ মতিউর রহমান,অতিরিক্ত পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.