পুলিশে চাকুরিতে কোন টাকা  লাগবে না।। আপনারা কোন দালালদের খপ্পরে পড়বেন না : গাইবান্ধা পুলিশ সুপার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বিপিএম পিপিএম সেবা বলেছেন, গাইবান্ধা জেলায় ১’ শ ৪৪ জন পুলিশ কনস্টোবল নিয়োগ দেওয়া হবে। এ নিয়োগকে কেন্দ্র করে দালালদের আনাগোনা বৃদ্ধি পেতে পারে। আপনারা কোন দালালের খপ্পরে পড়বেন না। আমি দেখে দিতে চাই। টাকা ছাড়াই পুলিশে চাকুরি পাওয়া যায়। মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পাওয়া যাবে। এরমধ্যে ১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ৩ টাকার ফরম কিনলেই হবে। আপনারা ১০৩ টাকায় পুলিশে লোক নিয়োগের এই বার্তা জেলার অন্যান্য এলাকায় পৌঁছে দিবেন। সরকারি বিধিবিধান অনুযায়ী লাইনে দাঁড়াবেন। তাদের শারিরীক পরীক্ষা-নিরীক্ষার পর যোগ্যতা অনুযায়ি চাকরি পাওয়া যাবে।

তিনি গতকাল বুধবার দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে  অনুষ্ঠিত ঈদ উপলক্ষে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও যাত্রীসেবা  বিষয়ক  আলোচনা সভায় উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, আমি গাইবান্ধায় জয়েন করার পর থেকে পলাশবাড়ী- গাইবান্ধা সড়কে একটিও ডাকাতির ঘটনা ঘটেনি এবং নৌ ডাকাতিও রোধ করেছি। কয়েকদিন পরেই ঈদ। ঈদকে সামনে রেখে চুরি ছিনতাই বেড়ে যায়। নকল টাকার কারবারিরা তৎপর হয়ে উঠে। তাদের কাছ থেকে আপনারা সাবধান থাকবেন। আপনাদের কোনো ভয় নেই। পুলিশ আপনাদের পাশে আছে, থাকবে। প্রয়োজনে ব্যবসায়ীদের টাকা-পয়সা বহনে পুলিশ নিরাপত্তা দিবে। পাঁচ হাজার টাকা বহন করতেই আপনারা প্রয়োজনে পুলিশকে ফোন করতে পারেন।  ঈদে বাড়ী ফেরা চর অঞ্চলের যাত্রীদের কে পুলিশ প্রহরায় বাড়ীতে পৌছে দেওয়া হবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বক্কর প্রধান,সহ- সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মাসুদুর রহমান মাসুদ।

উল্লেখ্য যে, গতকাল ২৯ জুন গাইবান্ধা জেলায় ১৪৪ জন পুলিশ কনস্টেবল পদে লোক নিয়োগ করা হবে। এরমধ্যে সাধারণ কোটায় নতুন পদে পুরুষ ৩২ জন ও নারী ৬ জন, অপুরণকৃত বিশেষ কোটায় পুরুষ ৬৩ জন এবং নারী ৪৩ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.