পুলিশের ২’টি অভিযানে তানোর থানায় হেরোইন উদ্ধার, পলাতক মামলার আসামীসহ গ্রেফতার-০২

বিশেষ প্রতিনিধি: রাজশাহী’র জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি দ্বয়ের সঠিক দিক নির্দেশনা মোতাবেক সোমবার (২৩ শে নভেম্বর) সারাদিন-রাত ও দিবাগত রাত্রি আজ মঙ্গলবার (২৪ শে নভেম্বর) ২০২০ ইং রাত ১২ ঘটিকার পর থেকে সকাল পর্যন্ত অর্থাৎ ২৪ ঘন্টায় তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের চৌকস নেতৃত্বে পৃথক পৃথকভাবে ২-টি অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার পূর্বক গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী’সহ ০২ জনকে আটক করতে সক্ষম হয় তানোর থানা পুলিশ। অভিযান গুলোতে অংশ গ্রহণ করেন তানোর থানার চৌকস কয়েকজন অফিসার ও পুলিশ সদস্য বৃন্দরা।
প্রথম অভিযানে: এসআই (নিঃ) মোঃ মাসুদ রানা পারভেস তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স’সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় আসামী মোঃ জাহাঙ্গীর আলম (২৮), পিতা- জয়নাল আবেদীন, সাং-জিওল (চানপুর), থানা- তানোর, জেলা- রাজশাহীকে ০৬ (ছয়) গ্রাম হেরোইন’সহ গ্রেফতার করতে সক্ষম হন।
দ্বিতীয় অভিযানে: এসআই (নিঃ) মোঃ মামুন-উল-আবেদ তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স’সহ অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় পূর্বের মামলার পলাতক আসামী মোঃ বিপ্লব ফকির (৩৩), পিতা- মোঃ হক সাহেব, সাং- তানোর ঠাকুরপুকুর, থানা- তানোর, জেলা- রাজশাহী গ্রেফতার করতে সক্ষম হন।
উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের রাষ্ট্রীয় বিধি মোতাবেক মঙ্গলবার (২৪ শে নভেম্বর) ২০২০ ইং তারিখ পুলিশ হেফাজতে বিজ্ঞ অদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযানের বিষয় গুলো নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রাদ্ধীয় রাজশাহী’র জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি স্যারদ্বয়ের সঠিক দিক নির্দেশ অনুয়ায়ী অভিযান গুলো পরিচালনা করা হয়। আমরা বিভিন্ন ভাবে অনুসন্ধান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার আওতাধীন এলাকাগুলোতে অভিযান পরিচালনা করি। অভিযানে অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার ও পলাতক মামলা’সহ ০২ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
অফিসার ইনচার্জ আরো বলেন, আজ মঙ্গলবার (২৪শে নভেম্বর) আটককৃত ০২ জন আসামীকে গ্রেফতার পূবর্ক বিধি মোতাবেক প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে পুলিশ হেফাজতে বিজ্ঞ অদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি আমরা শ্রাদ্ধীয় পুলিশ সুপার মহোদয়’সহ উর্ধতন কর্মকর্তাদ্বয়ের সঠিক দিক নির্দেশনায় আমাদের নিয়মিত চলমান অভিযান অব্যাহত রেখেছি। বর্তমানে আগের চেয়ে তানোর থানা এলাকায় মাদক’সহ অন্যান্য অরাজকতা গুলো অনেক অংশেই কমিয়ে আন্তে পেরেছি। আমরা বরাবরের মতোই দেশ ও  জাতির কল্যানার্থে তানোর থানা এলাকায় শান্তি বজায়ের লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে বদ্ধপরিকর বলেও জানান ওসি রাকিবুল হাসান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.