পুলিশের হাতে কলেজ ছাত্রী ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণ

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের অভিনয় করে কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণের অভিযোগে পুলিশ ইব্রাহিম হোসেন তানভীরসহ ৭ কলেজ ছাত্র-ছাত্রীকে গ্রেপ্তার করেছে।

গতকাল শনিবার বিকেল ও রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা। তারা সবাই অভিযুক্ত ইব্রাহিমের বন্ধু।

গ্রেপ্তাররা হলেন: উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র বন্ধন, ছাত্রী পূর্ণতা, মিম ও  রিফাত এবং ঢাকা কলেজের ছাত্র তুষার ও টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সুমন।

তাদের মধ্যে বন্ধন ও পূর্ণতা পাবনার সাঁথিয়া উপজেলার বাসিন্ধা, বাকিরা উল্লাপাড়ার।  অভিযুক্ত তানভীর উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার কামরুজ্জামান স্বপনের ছেলে। তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন আকন্দ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দু’মাস আগে তানভীর পাশাপাশি অবস্থানের সুবাদে রাজশাহী সিটি কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় শুরু করেন। এক পর্যায়ে ছাত্রীটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে বেশ কয়েক দফা ধর্ষণ করেন।

এ সময় কয়েকজন বন্ধু ও বান্ধবী ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। এসব ভিডিওচিত্র অতি সম্প্রতি বন্ধুরা বিভিন্ন জনের মোবাইলে প্রচার করেন।

এ অবস্থায় গত ১০ এপ্রিল নির্যাতিতার বাবা বাদী হয়ে তানভীর ও তার ৬ বন্ধুর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন।

পরে ৭ শিক্ষার্থীকে গ্রেপ্তার করে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে রোববার জেল হাজতে পাঠানো হয়। তদন্ত কর্মকর্তা আরো জানান, গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে তাদের অপকর্মের কথা স্বীকার করেছেন। এই ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.