পুলিশের সর্টগানের গুলিতে সহকারী প্লাটুন কমান্ডারসহ আনসার সদস্য আহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পুলিশের সর্টগানের গুলিতে সহকারী প্লাটুন কমান্ডার ওবায়দুল্লাহ ও আনসার সদস্য মতিয়ার রহমান আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

আজ রবিবার (৮ ডিসেম্বর) বেলা বারটার একটু পরে শহরের কান্দাপাড়া এলাকার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কার্যালয়ের সামনে এই ঘটনাটি ঘটে। আহত আনসার সদস্যরা হলেন, সহকারী প্লাটুন কমান্ডার মোঃ ওবায়দুল্লাহ (৩৫), এপিসি, রেজিংঃ নং-৭২৯৯৪ ও আনসার সদস্য মোঃ মতিউর রহমান (৩২), এপিসি, রেজিংঃ নং-৩৮৮৭৩। এরা দুজনেই জেলার শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

সিরাজগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা বিটিসি নিউজকে বলেন, জেলার শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার দায়িত্বে ছিলেন সহকারী প্লাটুন কমান্ডার ওবায়দুল্লাহ ও আনসার সদস্য মতিউর রহমান মাসিক রেশন উত্তোলনের জন্য আজ রবিবার (৮ ডিসেম্বর) জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে আসেন।
উত্তোলিত রেশন আনসার ও ভিডিপি অফিসের সামনে দাড়িয়ে থাকা মিনি ট্রাকে তোলার সময় পুলিশ লাইন্সগামি পুলিশের একটি পিকআপ (ঢাকা মেট্রো-ঠ-১৪২৩৪) থেকে সর্টগানের গুলি এসে আনসার সদস্যদের গায়ে লাগে।
তাৎক্ষনিকভাবে গুলিবিদ্ধ দুই আনসার সদস্যকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রোকন উজ্জামান বিটিসি নিউজকে বলেন, দু’জনের শরীরে বেশ কিছু স্প্লিন্টারের আঘাত রয়েছে। আবদুল্লাহর আঘাতের পরিমান বেশী। তবে, দু’জনই শঙ্কামুক্ত।
সিরাজগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ এ বিষয়ে বিটিসি নিউজকে বলেন, দুই আনসার সদস্য গুলিবিদ্ধ হওয়ার কারন অনুসন্ধানে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষহলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.