পুলিশের সবাই খারাপ না : গয়েশ্বর

কেরানীগঞ্জ প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, পুলিশের সবাই খারাপ না, গুটিকয়েক খারাপ৷ কিছু আবার চাকরি বাঁচাতে অর্ডার পালন করেছে। স্বৈরাচারী হাসিনার সরকারকে রক্ষা করতে গিয়ে তাদের আচরণে পুলিশের প্রতি মানুষের ক্ষোভ জন্মেছে। তবে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আমরা যে স্বাধীন বাংলাদেশ পেয়েছি সেখানে পুলিশের আচরণ হবে সত্যিকারের জনবান্ধব। পুলিশ তথা আইনশৃঙ্খলা বাহিনী ছাড়া একটা দেশ চলতে পারে। এজন্য সব থানা ও পুলিশের কাজে সবাই সহযোগিতা করুন।
শুক্রবার বিকালে জিনজিরার দলীয় কার্যালয়ে আন্দোলনে হতাহত ও খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী। দোয়া মাহফিল পরিচালনা করেন থানা যুবদলের সাবেক সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ।
উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট সুলতান নাসের, ওমর শাহনেয়াজ, ইশা খান, আসাদ খান প্রমুখ।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, পুলিশের যারা অন্যায় করেছেন তার কর্তৃপক্ষ বিচার করবে। আমরা তো আইন হাতে তুলে নিতে পারি না। তিনি নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগের মতো আচরণ করা যাবে না। কোনো নৈরাজ্য হামলা দখল করা যাবে না। এসবে কেউ জড়িত হয়েছে শুনতে পেলে আমি তাকে পুলিশে তুলে দেব।
বক্তব্যের শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তিনি বলেন, আমরা বৈষম্যহীন সমাজ চাই। দুর্নীতিমুক্ত সমাজ চাই। ছাত্র-জনতা রক্ত দিয়ে যে বাংলাদেশ গড়তে চেয়েছিল আমরা সেই বাংলাদেশ বিনির্মাণে কাজ করব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.