পুলিশের পৃথক ৩টি অভিযানে তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী, মাদক ব্যাবসায়ী ও মাদকসেবীসহ আটক ৩

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে পৃথক ৩টি অভিযানে ওয়ারেন্ট ভুক্ত আসামী, মাদক ব্যাবসায়ী ও মাদকসেবীসহ ৩জনকে আটক করেছে  তানোর থানা পুলিশ। গতকাল রবিবার (১৭ই নভেম্বর) ২০১৯ইং তানোর থানার এসআই মোঃ সানোয়ার হোসেনের রাত্রী কালীন অভিযানে ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ ইদ্রিস আলী (৫০), পিতা- মৃত: ব্যঙ্গা, গ্রাম- তানোর (কুঠিপাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহীকে গভীর রাতে সঠিক তথ্যের ভিত্তিতে গ্রেফতার করেন।

অপরদিকে,  একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  তানোর থানার পুলিশের একটি অভিযানিক দল আসামি ধানী সরেন (৫০), স্বামী- শ্রী সাগরাম মার্ডি, গ্রাম- কালনা (আদিবাসীপাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহীকে ১৮ (আঠারো) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করতে সক্ষম হন। উদ্ধারকৃত ১৮ লিটার চোলাই মদের আনুমানিক মূল্য ৩,০০০/- (তিন হাজার) টাকা। আসামী ধানী সরেনকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে দেশীয় তৈরী চোলাইমদ নিজ দখলে রাখার অপরাধে আটক করে তানোর থানায় মামলা রজু করা হয়। থানার মামলা নং- ১৫ ধারা, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ২৪(খ)।

পরবর্তীতে, গোপন সংবাদের ভিত্তিতে আবারও একটি অভিযান পরিচালনা করে তানোর থানা পুলিশ, সেখান থেকে আসামী মোঃ মাহাবুর (৩২), পিতা- আঃ হামিদ, গ্রাম- ধানতৈড়, থানা- তানোর, জেলা- রাজশাহীকে মদ্যপান /মাতাল অবস্থায় আটক করেন।

আসামি মাহাবুরকে এ্যালকোহল জাতীয় পানীয় মাদকদ্রব্য পান করে জনসাধারনের শান্তি বিনষ্ট ও বিরক্তি সৃষ্টির অপরাধে আটক করে তানোর থানায় মামলা রজু করা হয়। থানার মামলা নং- ১৬ ধারা, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) । এই মাদক মামলা দু’টির অভিযানে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ নেতৃত্বদেন তানোর থানার এসআই মোঃ আনোয়ার হোসেন।

এ বিষয়ে তানোর থানার  দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, তানোর থানাধীন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়ীত্ত্বাধীন অফিসার, আসামী কারিমুলকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। গত শনিবার রাত প্রায় সাড়ে ১০ টার দিকে তানোর থানায় তাকে শোপর্দ করে। আমরা এই মাদক ব্যাবসায়ী আসামীর বিরুদ্ধে তানোর থানায় মামলা রুজু করি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ হেফাজতে তাকে আদালতে প্রেরণ করি।

পাশাপাশি তিনি আরও বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে। আর মাদক নির্মূলে আমরা সর্বাত্মক চেষ্টা করছি, দেশকে মাদক মুক্ত রাখতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.