পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে হেরোইনসহ গ্রেফতার ৩

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে গতকাল রবিবার (১২ জানুয়ারী) ২০২০ ইং দিবাগত রাত্রে পুলিশের এক অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানটি রাজশাহী তানোর থানার বিভিন্ন এলাকায় চালিয়ে এক জনকে ইয়াবাসহ, দ্বিতীয় জনকে হেরোইনসহ এবং তৃতীয় জনকে ওয়ারেন্ট ভুক্ত মামলায় গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, যথাক্রমে, ১। মোসাঃ জায়েদা বিবি (৪১), স্বামী- মোঃ আজিমুদ্দিন সাং- চুনিয়াপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। আসামীকে ১০ (দশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ তানোর মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে তাকে গ্রেফতার করেন।

২। মোঃ মাহবুর রহমান (৩০), পিতা- মোঃ রেজাউল প্রামানিক সাং- শ্যামপুর (দক্ষিনপাড়া ), থানা- মোহনপুর, জেলা- রাজশাহী। আসামীকে ০৬ (ছয়) গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেন, তানোর থানার এসআই (নিঃ) মোঃ সানোয়ার হোসেন সঙ্গীয় অফিসার এএসআই (নিঃ) মোঃ ইউনুস আলী মোল্লা ও পুলিশ ফোর্সসহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে তাকে গ্রেফতার করেন।

অপরদিকে, ৩।  শাহজাহান আলী, পিতা- মোঃ সামাদ আলী, সাং- খারিকুল্লা নারায়পুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। এই আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তানোর মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ শাহাদৎ হোসেন, এএসআই (নিঃ) মশিউর রহমান সঙ্গীয় সঙ্গীয় পুলিশ ফোর্সসহ আসামীকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করেন।

এ আটক ৩টির বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধিয় পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় আমরা প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তার’ই ধারাবাহিকতায় গত শনিবার দিবাগত রাত্রে এই অভিযান গুলো সফলতার সাথে পরিচালনা করে করি। সেই সময়  ইয়াবা, হেরোইনসহ পৃথকভাবে ২ জন মাদক ব্যাবসায়ীকে এবং আরেকটি অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ১ আসামীসহ মোট ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আজ সোমবার (১৩ জানুয়ারী) বেলা ১১টার দিকে তাদেরকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে আমাদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে আমরা সার্বক্ষণিক প্রস্তুত। আমাদের এই অভিযান চলমান থাকবে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.