পুলিশের পৃথক ২’টি অভিযানে তানোরে গাঁজা সেবক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতার ০২

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারী ২০২০ ইং) বরাবরের মতোই তানোর থানা পুলিশের অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এতে সার্বিকভাবে নেতৃত্বে দেন। সেই সময় দিবাগত রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ২’টি অভিযান পরিচালনার মাধ্যমে রাজশাহীর তানোরে গাঁজা সেবনের অপরাধে ১জনকে এবং সাজাপ্রাপ্ত পলাতক ১ আসামী’কে গ্রেফতার করা হয়েছে।

প্রথম অভিযানে, এসআই (নিঃ) মোঃ সানোয়ার হোসেন, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ মাদক তথা গাঁজা সেবন করার অপরাধে আসামী ১। পলাশ (৩০), পিতা- মফিজ উদ্দিন, সাং-কায়াপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী’কে গ্রেফতার করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানে, এএসআই (নিঃ) চন্দন কুমার, সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও ১০০০/- টাকা জরিমানা ( অনাদায়ে আরো ৭ দিন বিনাশ্রম) সাজা প্রাপ্ত পলাতক আসামী মোঃ আনিসুর রহমান, পিতা- মৃত: আলহাজ্ব রজব আলী, সাং- বংপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।

এই অভিযান ২’টিতে গ্রেফতারকৃত আসামীদের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি), রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রাদ্ধীয় পুলিশ সুপার মহোদয় ও সিনিয়র অফিসারদের নির্দেশনায় বরাবরের মতোই অভিযান পরিচালনা করা হয়।

আমরা গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার দিবাগত রাত্রে পৃথক পৃথকভাবে ২’টি অভিযান পরিচালনা করি।

সে সময় আমারা তানোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১ গাঁজা সেবক’কে গ্রেফতার করেছি । পাশাপাশি অপর আরেকটি অভিযানে পলাতক সাজাপ্রাপ্ত ১ আসামী’কে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আসামীদের আজ বৃহস্পতিবার (২০’ই ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১০ টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের এই অভিযান গুলো চলমান রয়েছে ভবিষ্যতেও চলমান থাকবে অপরাধীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.