পুলিশের অভিযানে রাজশাহীর তানোর থানায় গাঁজাসহ এক মাদক ব্যাবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান ও মোঃ মতিউর রহমান সিদ্দিকি মহোদয়ের নির্দেশনায় এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের নেতৃত্বে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এর’ই ধারাবাহিকতায় আজ বুধবার (১৩ মে) ২০২০ ইং তারিখ বেলা সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই (নিঃ) মোঃ রুহুল আমীন, তানোর রাজশাহী, সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। সেই সময় আসামী ১। মোঃ আফছার আলী মোল্লা (৪৮), পিতা- মোঃ হেফাজ উদ্দিন মোল্লা, মাতা- মৃত বেজারী (পাগলী) সাং- মহাদেবপুর (আমিনবাজার), থানা- তানোর, জেলা- রাজশাহী’কে ১০ (দশ) গ্রাম গাঁজা সহ আটক করতে সক্ষম হন। আটককৃত আসামীর বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এ বিষয় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের সু্যোগ্য রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম স্যারের সঠিক দিক নির্দেশনায় যথারীতি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের উদ্ভট পরিস্থিতিতে জনসচেতনতা, প্রচার-প্রচারণা ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন প্রতিরোধ মূলক কাজ করে যাচ্ছি। পাশাপাশি আমাদের উপরে অর্পিত দায়ীত্বভার যথাযথ ভাবে পালন করে আসছি।

তার’ই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে একটি অভিযান পরিচালনা করা হয়। সেই সময় উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাড়িয়া গ্রামে অভিযান পরিচালনা করে গাঁজাসহ ১ মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত আসামীকে একইদিন (১৩ মে) দুপুরের দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.