পুলিশের অভিযানে রাজশাহীর তানোর থানায় সাজাপ্রাপ্ত পলাতক ১ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: থানা পুলিশের নিজস্ব তর্থের ভিত্তিতে রাজশাহীর তানোরে সাজাপ্রাপ্ত পলাতক ১ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার (০৮ জানুয়ারী) ২০২০ ইং দিবাগত রাত্রে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর নির্দেশনায় এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারে অংশ নিয়ে অভিযান চালায় যথাক্রমে, তানোর থানার এএসআই (নিঃ) চন্দন কুমার ও এএসআই (নিঃ) মোঃ হাফিজুল ইসলাম তারা সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ০৬ মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ তোফাজ্জল হোসেন, পিতা- মোঃ আনিছুর রহমান, সাং- লছিরামপুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। তাকে গ্রেফতার পূবর্ক থানার যাবতীয় কার্যক্রম শেষে আজ বৃহস্পতিবার (০৮ জানুয়ারী) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আমরা থানার দায়ীত্বরত অফিসারসহ সংঙ্গীও পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এই সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই। পরবর্তীতে থানার সকল কার্যক্রম শেষে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে আসামীকে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা দেশ ও জাতির কল্যার্থে থানা পুলিশের পক্ষ থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতি সঠিকভাবে বজায় রাখার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। অন্যায়ের বিরুদ্ধে আমাদের সকল প্রকার অভিযান চলমান আছে এবং থাকবে। পাশাপাশি বিভিন্ন মামলায় বিজ্ঞ আদালতের রায়ে অভিযুক্ত আসমীদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছি।

এছাড়াও গোপনে ও প্রকাশ্যে আমাদের ব্যাপক গোয়েন্দা নজরদারি রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.