পুলিশের অভিযানে রাজশাহীর তানোর থানায় বিভিন্ন অপরাধে আটক-৪

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে এ্যালকোহল জাতীয় মাদকদ্রব্য সেবন করে উচ্চস্বরে মাতলামী করে এলাকার শান্তি বিনষ্ট করার অপরাধ’ মাদক বিক্রি এবং ওয়ারেন্টভুক্ত আসামী’সহ বিভিন্ন অপরাধের সময় ০৪ জনকে আটক করেছে তানোর থানা পুলিশের চৌকস ইউনিট।
আটককৃত আসামীদের মধ্যে তানোর থানাধীন চিনাশো গ্রাম থেকে ৫লিটার চৌলাইমদ’সহ মোঃ মুরাদ হোসেন সুজন (২৩), পিতা- মোহাম্মদ আলী, সাং- চিনাশো, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার পূর্বক মামলা রুজু করা হয়।
অপরদিকে, তানোর থানাধীন বাতাসপুর গ্রামস্থ জনৈক আব্দুস সামাদ আলী এর বাড়ীর সামনে উচ্চস্বরে মাতলামী করার সময় হইতে মোঃ পলাশ আলী (৩৫), পিতা- মৃত ফজর আলী, মোঃ রাজিব হোসেন রানা (২৬), পিতা- মোঃ এরশাদ আলী উভয় সাং- বাতাসপুর, থানা- তানেরা, জেলা- রাজশাহীদ্বয়কে এসআই (নিঃ) মোঃ ইব্রাহীম খলিল সঙ্গীয় পুলিশ সদস্যদের সহায়তায় আসামীদ্বয়কে গ্রেফতার পূর্বক মামলা রুজু করা হয়।
অন্যদিকে এএসআই (নিঃ) মোঃ ইউনুছ আলী মোল্লা সঙ্গীয় অফিসার ফোর্স সহ জিআর নং-১৪৬/১৯ (তানোর) এর ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ আল আমিন, পিতা- আব্দুস সালাম, সাং- কালনা, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করেন। আসামীদের গ্রেফতার পূর্বক আজ সোমবার (০১ মার্চ) ২০২১ ইং পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিবের সাথে যোগাযোগ করা হলে তিনি এই বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমদের শ্রদ্ধীয় রাজশাহী জেলা পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশা অনুযায়ী আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতার পরবর্তী সময়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিয়মিত চলমান অভিযান অব্যাহত রেখেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.