পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে নারীসহ ওয়ারেন্ট ভুক্ত ২ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গতকাল শনিবার পয়লা ফেব্রুয়ারী ২০২০ ইং রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় বরাবরের মতোই অভিযান পরিচালনা করা হয়। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এতে সার্বিকভাবে নেতৃত্বে দেন।

অভিযানটি পরিচালনায় ছিলেন, থানার এএসআই (নিঃ) পলাশ রায়, এএসআই (নিঃ) মোঃ রকিবুল হাসান, এএসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন তানোর থানা, রাজশাহী। তারা সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ উজ্জল হোসেন, পিতা- মোঃ আবু তাহের, ২। মোসাঃ সেফালী বেগম, স্বামী- মোঃ আমজাদ হোসেন, উভয় সাং- চাঁন্দুরিয়া, থানা- তানোর, জেলা- রাজশাহীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধিয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তার’ই ধারাবাহিকতায় শনিবার দিবাগত রাত্রে এই অভিযানটি সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর থানার চাঁন্দুরিয়া এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ ২জন ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদেরকে আজ রবিবার সকালে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.