পুত্রের নির্যাতনে ঘর ছাড়া মাকে ঘরে তুলে দিলেন পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে পুত্রের নির্যাতনে ঘর ছাড়া এক মাকে ঘরে তুলে দিল পুলিশ। আজ শনিবার চুনারুঘাট থানা পুলিশের পক্ষে এএসআই কামাল আহমেদ মাকে ঘরে তুলে দেন এবং আর্থিক সহযোগীতা করেন।

খুশবানু (৬০) জানান- কামাল আহমেদ নামে তার একমাত্র পুত্রকে জমি বিক্রি করে ৯ লক্ষ টাকা দিয়ে একটি পিকআপ গাড়ী কিনে দেন। কথা ছিল তার মাও দুই বোনকে নিয়ে সংসার খরচ চালাবে। কিন্তু কামাল কিছুদিন যেতেই  তার মাকে আলাদা করে দেয়।দুই মেয়েকে নিয়ে অসহায় হয়ে পড়েন তার খুশবানু। এর ধারাবাহিকতায় গত তিন মাস যাবৎ কামাল তার মা কে প্রতিনিয়ত মানুষিক ভাবে নির্যাতন করে আসছিল।

গতকাল শুক্রবার রাতে পুত্র কামালের স্ত্রীর তার ঘরের বিদ্যুতের লাইনটি কেটে দেয়। শুধু তাই নয়,ব্যাটারি চালিত সোলার লাইটটি ও নিয়ে যায়। এতে অন্ধকারে রাত যাপন করছেনও মহিলা। পরদিন এই কথা নিয়ে তর্কাতর্কি হলে কামাল ও তার স্ত্রী মিলে তার মা খুশবানুকে ঘর থেকে বের করে দেয়।

এলাকাবাসী বিষয়টি চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক ও ওসি (তদন্ত) চম্পক ধামকে জানালে তিনি দারোগা কামাল আহমেদকে ঘটনাস্থলে পাঠান এবং অসহায় মা কে ঘরে তুলে দেন। দারোগা কামাল তার ব্যাক্তিগত ১০০০ হাজার টাকা দিয়ে সহযোগীতা করেন।

ঘটনা শুনে যুবলীগ নেতা বেলাল ইফতার সামগ্রী পাঠান। এলাকাবাসীর দাবীতে কামালের গাড়িটি পুলিশের জিম্মায় নেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.