পুঠিয়ায় হিলফুল ফুজুল সেচ্ছাসেবী ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক: ”রুখবো মরুময়তা-অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা” এই প্রতিপাদ্য নিয়ে পুঠিয়া উপজেলা শিবপুর হাট হিলফুল ফুজুল সেচ্ছাসেবী ফাউন্ডেশনের বৃক্ষ রোপণ ক্যাম্পেইনের উদ্বোধন করেন পুঠিয়া উপজেলা নিবার্হী অফিসার এ কে এম নূর হোসেন নির্ঝর।
এসময় শিক্ষার্থীদের তথা সংগঠনের উদ্দেশে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।
তিনি আরো বলেন এই সংগঠনটি মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর সময় কাল থেকেই প্রচলিত। এটা একটি সেচছাসেবী সংগঠন, তাই সংগঠনের কর্মীরা যেন কোন রুপ অপকর্মে সাথে জড়িত না হয় সেই দিকেও লক্ষ রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।
উপজেলা নিবার্হী অফিসার এ কে এম নূর হোসেন নির্ঝর সংগঠনটিকে আইনের মধ্যে থেকে সব রকম সহযোগিতার কথা উল্লেখ করেন। আলোচনা সভা শেষে শিবপুর হাট মার্কেটের সামনে বনজ ও ঔষাধি গাছের চারা রোপন করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পবা হাইওয়ে থানা শিবপুর অফিসার ইনচার্জ মোফাক্কারুল, শিবপুর হাট জাইগির পাড়া নুরনী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক নাজমুল হোসেন এবং ইমাম সাহেব, দুর্গাপুর হাফেজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুসা মিয়া হিলফুল ফুজুল সেচ্ছাসেবী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মো: সাঈদ হাসান, হিলফুল ফুজুল সেচ্ছাসেবী ফাউন্ডেশন এর সদস্য মো: ইশরাত আলী, মিশর, রাতুল, সাজ্জাদ, ইছা, ঈসা, রুকন, তুহিন, বাপ্পি, রবিন, মবিন আরো অনেকেই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. জয়নাল আবেদিন জয়, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.