পুঠিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় প্রেমিক রায়হান আলীর (২০) বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে প্রেমিকা ফারজানা (১৫)। সে ঢাকা লালবাগ এলাকার সেকেন্দার আলীর মেয়ে।

রোববার ((১১ আগস্ট) সকাল আটটার দিকে পুঠিয়ার ফুলবাড়ি গ্রামে প্রেমিক রায়হানের বাড়িতে অবস্থান নেয় সে। রায়হান ওই গ্রামের শফিক উদ্দিনের ছেলে।
ফারজানা জানায়, সে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করে। মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে দুই বছর আগে তাদের সম্পর্ক হয়। তার প্রেমিক লেখাপড়া করে বলেছিল। এখানে এসে দেখি সে কৃষি কাজ করে। সে মাঝে মাঝে ঢাকায় যেত। তার সাথে আমার সবকিছুই হয়েছে। কিছুদিন থেকে তাকে বিয়ের কথা বলছি। কিন্তু তার কথায় ভরসা পাচ্ছি না। তাই চলে এসেছি তাকে বিয়ে করতে।
এদিকে প্রেমিকা ফারজানা আসার পর থেকে বাড়ি থেকে পালিয়েছে রায়হান। তার বাবা শফিক উদ্দিন জানান, এবিষয়ে কিছু জানেন না তিনি। এলাকার চেয়ারম্যানকে ঘটনাটি জানানো হয়েছে।
এ বিষয়ে ভালুকগাছি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। মেয়েটির বাবা-মা আসার কথা আছে। তারপর সিদ্ধান্ত নিব।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, সবেমাত্র থানার কার্যক্রম শুরু হয়েছে। ঘটনাটি অবগত আছি। থানায় আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.