পীরগঞ্জে হাত-পায়ের রগ ও গলা কেটে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা

বিশেষ প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে এক ব্যক্তির হাত-পায়ের রগ ও গলা কেটে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার (১৭ জুন) ২০২০ ইং ভোর রাতে এই নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি রংপুরের পীরগঞ্জ পৌরসভার গাড়াবের গ্রামের মৃত শমসের আলীর পুত্র মো. মদের মিয়া (৫০) বলে জানা গেছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গততাল বুধবার ভোর রাতে মদের মিয়া নামাজ পড়ার জন্য বাহিরে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। সকালে উক্ত গ্রামের জনৈক কৃষক মাঠে কাজ করার জন্য বের হলে একটি গাছের বাগানে গলায় পাঞ্জাবি পেচিয়ে ঝুলিয়ে রাখা অবস্থায় তাকে দেখতে পায়। পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার পূর্বক মর্গে প্রেরণের জন্য থানায় নিয়ে আসে। দুর্বৃত্তরা মদের মিয়ার হাত-পায়ের রগ ও গলা কেটে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে, মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

এ ব্যাপারে আজ বৃহস্পতিবার (১৮ জুন) সকালে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরেশ চন্দ্র বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা ধারণা করছি পূর্ববিরোধের জেরে কেউ বা কাহারা অথবা কিছু দুষ্কৃতকারী এলাকায় আতংক সৃষ্টির লক্ষ্যে তাকে পরিকল্পিতভাবে হাত-পায়ের রগ ও গলা কেটে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখেছে।

পুলিশ বিভিন্নভাবে তদন্ত চালাচ্ছে এবং খুনিদের গ্রেফতারের চেষ্টা করছে বলেও জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.