পিতাপুতসহ সাত জনের বিরুদ্ধে থানায় মামলা, আদমদীঘিতে বাঁশ কাটতে নিষেধ করায় হত্যার উদ্দেশ্যে মারধর ও হুমকি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পৈত্রিক সম্পত্তিতে লাগানো বাঁশঝাড়ে অনাধিকার ঢুকে বাঁশ কাটতে বাধা দেয়ায় প্রতিপক্ষরা আলাউদ্দিন খাঁ নামের একজনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মারধরে আহত করার অভিযোগে পিতাপুত্রসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আদমদীঘির বশিকোড়া খাঁপাড়ার কালাম খাঁ বাদি হয়ে একই গ্রমের রবিউল ইসলাম খাঁ, তার বাবা দেলোয়ার হোসেনসহ ৭জনের নামে এই মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায়, আদমদীঘির কুন্দগ্রাম ইউপির বশিকোড়া গ্রামের বাদি কালাম খাঁর পৈত্রিক সম্পত্তিতে গত ১৬ ডিসেম্বর দুপুর ২ টায় মামলার এজাহারভুক্ত আসামী রবিউল ইসলাম ও দেলোয়ার হোসেনসহ অপর আসামীরা বে-অঅইনী দলবদ্ধ হয়ে কালাম হোসেনের পৈত্রিক সম্পত্তির বাঁশঝাড়ে ঢুকে বাঁশ কাটতে লাগলে বাদির ভাই আলাউিিদ্দন খাঁ নিষেধ করে। এসময় ক্ষিপ্ত হয়ে আসামীরা পরস্পর যোগসাজশে আলাউদ্দিনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মারধর করে। এতে তার মাথা কেটে রক্তাক্ত জখম হয়।
তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত আলাউদ্দিন খাঁর ভাই কালাম বাদি হয়ে সাতজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
এ রির্পোট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.