পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত; চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বেপরোয়া গতিতে পিকআপ চালিয়ে মোটরসাইকেল চালককে হত্যা করে লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যাওয়া (চালক) মোঃ মুর্শিদুল ইসলামকে (২২) ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী। এ সময় জব্দ করা হয়েছে ঘাতক পিকআপটি।
সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া থানাধীন বিনগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার চালক মোঃ মুর্শিদুল ইসলাম (২২), সে নাটোর জেলার সিংড়া থানার তেরবাড়িয়া গ্রামের মোঃ জালালের ছেলে।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, রবিবার (১০ নভেম্বর) ভোর সোয়া ৪টায় নাটেরের সিংড়া থানাধীন নিমাকদমা বাজারের মধ্যবর্তি স্থানে মাছ ভর্তি একটি পিকআপ দ্রুত গতিতে চালিয়ে মোটরসাইকেল আরোহী আঃ মোমিনকে (২১) সামনা সামনি ধাক্কা দেয়।
ফলে মোটরসাইকেল চালক আঃ মোমিন (২১) রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় চালক মোঃ মুর্শিদুল ইসলাম তার পিকআপে করে আহত আঃ মোমিনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর সংবাদ শুনে চালক পিকআপযোগে দ্রুত পালিয়ে যায়। পরে নিহতের পিতা বাদী হয়ে চলকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
মঙ্গলবার সকালে গ্রেফতার আসামীকে (চালক) নাটোর জেলার সিংড়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.