পারিবারিক কলহের জেরে রাজশাহীর পুঠিয়াতে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়াতে মোসাঃ জামফুরা বেগম (৫০), নামের এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার (১৩ মে) ২০২০ ইং সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার নলপুকুরিয়া গ্রামে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

নিহত নারীটও ওই গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের ধারনা। নিহত নারীকে গুরুত্বর আহত অবস্থায় তার ছেলে ও আত্বীয় স্বজনেরা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে পরিক্ষা নিরিক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নিহত নারীর ছেলে লালন হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সন্ধ্যার পর সে বাজারে ছিলো। তখন মুঠোফোনে খবর পায় তার মাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। পরে বাড়ি এসে তার মাকে গুরুত্বর আহত অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে আসে। তবে নিহত জামফুরা বেগমের স্বামী জালাল উদ্দিন সেই মুহূর্ত থেকে পালাতক রয়েছে। এলাকাবাসীর ধারনা নিহত নারীর স্বামী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনার প্রাদুর্ভাব ও পবিত্র রমজান মাসে এমন একটি ঘটনা অত্যান্ত দুঃখ জনক এবং হৃদয় বিদারক। তাকে পারিবারিক কলহের জের ধরে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। থানা থেকে ইতোমধ্যেই ঘটনা স্থলে তদন্ত অফিসারসহ পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অপরদিকে নারীটির পলাতক স্বামী জালাল উদ্দিনকে আটকের চেষ্ঠা চলছে বলেও জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.