পাবনায় ৭টি গরু, বিদেশী অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

ক্রাইম (পাবনা) রিপোর্টার: পাবনার সাঁথিয়ায় ডাকাতি হওয়া সাতটি গরু উদ্ধার করেছে পুলিশ। সেইসঙ্গে বিদেশী অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ  তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।
গ্রেপ্তারকৃতরা হলেন: রোকন মোল্লা, সিহাব উদ্দিন, আল আমিন, ফরিদুল ইসলাম, কামরুল ইসলাম ও কোরবান আলী।
সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার জানান, গত ২০ ফেব্রুয়ারি সাঁথিয়া উপজেলার নাগডেমরা ভিটাপাড়া এলাকার মোতালেব হোসেন নিজের জমির বাথানে ১০টি গরু বেঁধে রেখে রাতে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের পর একদল ডাকাত অস্ত্রের মুখে তাকেসহ তিনজনকে ভয়-ভীতি দেখিয়ে হাত-মুখ বেঁধে ১০টি গরু ও দুটি মোবাইল ফোনসেট ডাকাতি করে পালিয়ে যায়।
এ ঘটনায় গতকাল শনিবার সাঁথিয়া থানায় ডাকাতির অভিযোগে একটি মামলা করেন ভুক্তভোগী খামারি মোতালেব। মামলার পর গতকাল রাতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন স্থান থেকে একটি বিদেশি অস্ত্র, একটি বড় ট্রাকসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার ও ডাকাতি হওয়া সাতটি গরু উদ্ধার করে পুলিশ।
আজ রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতিরসহ একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.