পাবনায় আ. লীগ প্রার্থীর সন্ত্রাসী বাহিনীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী আহত

পাবনা প্রতিনিধি: পাবনার মালিগাছা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী মো. উম্মত আলীর সন্ত্রাসী বাহিনীর হামলায় স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলীর (ঘোড়া প্রতীক) এক কর্মী আহত হয়েছে।
আহত কর্মী মো. চান মিয়াকে পাবনা জেনারেল হাসপাতাল থেকে রাজশাহী মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়েছে। মো. চান মিয়া বাড়ইপাড়া গ্রামের মৃত গনি মিয়ার ছেলে।
স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলী ও তার সমর্থকেরা বিটিসি নিউজকে জানান, আজ সোমবার বেলা ১টায় আমাদের সমর্থক ও কর্মীরা টেবুনিয়া সিড গোডাউন সংলগ্ন মোড়ে ঘোড়া প্রতীকের নির্বাচনী পোস্টার লাগাতে গেলে উম্মত চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী জহুরুল সরকার, সুমন সরকার ও রকিসহ আরও অনেকে আমার সমর্থকদের ওপর হামলা চালায়।
এসময় আমার কর্মী মো. চান মিয়া গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে রাজশাহী মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। এদের মধ্যে মজিদপুর গ্রামের মো. হেলালের ছেলে চিহ্নিত সন্ত্রাসী রকির বিরুদ্ধে পাবনা সদর থানায় কয়েকটি মামলা রয়েছে।
আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী উম্মত চেয়ারম্যান বিটিসি নিউজকে জানান, আমার পোস্টারের ওপরে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার লাগানোকে কেন্দ্র করে আমার সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়েছে। এর বেশি কিছু নই। তিনি আরও বলেন, আমি শান্তিপ্রিয় লোক। আমি কোনো ঝামেলা পছন্দ করি না। অনেকে ষড়যন্ত্র করে আমার নামে দুর্নাম ছড়াচ্ছে।
সংবাদ লেখার সময়ে এ ঘটনায় পাবনা সদর থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.