পাবনার সুজানগরে চোরাই মালামালসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা পৌর কাউন্সিলর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: পাবনার সুজানগর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জায়দুল হক ‌জনি ও তার তিন সহযোগীকে চোরাই মালামালসহ গ্রেফতার করেছে সুজানার থানা পুলিশ।
বৃহস্পতিবার বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত অন্য তিন ব্যক্তি হলো,উপজেলার রাইপুর গ্রামের রবিউল ইসলাম রবি (৩৮), ভবানীপুর গ্রামের কামরুল হাসান সুইট (৩০) ও তারাবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম (৪৫)। ইতিমধ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপরাধে জনিকে‌ দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
সুজানগর ‌থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বিটিসি নিউজকে জানান, গত ৯ আগস্ট উক্ত জনি উপজেলার মালফিয়া গ্রামের আব্দুস সবুর ওরফে রাজা শেখের বাড়ির গেট ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে জনিসহ তার সহযোগীরা বসতঘরের‌ তালা ভেঙে একটি ফ্রিজ, একটি এসি, একটি জেনারেটর এবং একটি পানির পাম্পসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় গত ১৩ আগস্ট আব্দুস সবুর রাজা বাদী হয়ে সুজানগর থানায় একটি‌ চুরি মামলা দায়ের করে।
থানা পুলিশ ওই মামলার প্রেক্ষিতে ওইদিন দিনভর বিশেষ অভিযান পরিচালনা করে প্রথমে জনিকে তার ভবানীপুরস্থ বাড়ি থেকে এবং পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই‌‌ তিন সহযোগীকে গাজীপুর ও সুজানগরের ভবানীপুর এলাকা থেকে চোরাই মালামালসহ গ্রেফতার করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.