পাবনার বেড়ায় বালুবাহী ড্রাম ট্রাক চাপায় ঠিকাদার নিহত

প্রতীকী ছবি
পাবনা প্রতিনিধি: পাবনার বেড়ায় বালুবাহী ড্রাম ট্রাকের চাপায় মো: নান্নু প্রামানিক (৫৫) নামের এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। রোববার  (২৮ মে) দুপুরে পৌরসভার ১ নং ওয়ার্ড কোলঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নান্নু বেড়া সদর পৌরসভার ১ নং ওয়ার্ডের বিশালিখা গ্রামের মৃত আজিম উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি ঠিকাদারি ব্যবসা পরিচালনা করতেন।
স্থানীয়রা জানান , বেলা ১ টার দিকে বেড়া বাজার থেকে মোটরসাইকেযোগে কাজের উদ্যেশে পার্শ্ববর্তী কোলঘাট এলাকায় যাচ্ছিলেন ঠিকাদার নান্নু প্রমানিক। এসময় কোলঘাটের চার মাথা মোড়ে পৌঁছালে দ্রুতগামী একটি লোকাল বালুবাহী ড্রাম ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এলাকাবাসী অভিযোগ করে আরও বলেন, এলাকার প্রভাবশালী কিছু মহল যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে সব মহলকে ম্যানেজ করে ব্যবসা পরিচালনা করে আসছেন। মাঝেমধ্যেই ড্রাম ট্রাকের মাধ্যমে মানুষের হতাহতের ঘটনা ঘটলেও প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি। আজকে চোখের সামনে একজন তাজাপ্রাণ ঝড়ে গেল। বিষয়টি মেনে নিতে পারছিনা। এসব অবৈধ ড্রাম ট্রাক বন্ধ হওয়া দরকার।
বেড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাককে জব্দ করা হয়েছে। ট্রাকের  চালককে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো লিখিতভাবে অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.