পাবনার ঈশ্বরদীতে গৃহবধূ খুন আটক-১

ক্রাইম (পাবনারিপোর্টার: পাবনার ঈশ্বরদীতে শারমীন শিলা (৩২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে সুমন আলী নামে এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন গৃহবধূর স্বামী রানা। ঘটনার পরপর হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনশিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শারমীন শিলা ওই গ্রামের রানাউর রহমানের স্ত্রী। আটক অভিযুক্ত সুমন আলী (৩০) একই উপজেলার সরাইকান্দি গ্রামের আজগর আলীর ছেলে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বিটিসি নিউজকে বলেন, তিনতলা বাড়ির তৃতীয় তলায় থাকতেন তারা। গৃহবধূ শারমীন শিলা সাংসারিক কাজ করছিলেন। স্বামী ঘুমিয়ে ছিলেন। তার শ্বশুর-শাশুড়ি হাঁটতে বের হয়েছিলেন। বাড়ির প্রধান দরজা খেলা ছিল। এ সময় অভিযুক্ত সুমন বাড়িতে ঢুকে গৃহবধূ শারমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।
একসময় তার আত্বচিৎকারে স্বামী রানাউর রহমান স্ত্রীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে হামলাকারী।
এসময় তার সাথে ধস্তাধস্তির একপর্যায়ে হামলাকারী সুমনকে তিনতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেন রানাউর রহমান। পরে এলাকাবাসী তাকে আহত অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়। এর মধ্যে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ।
অতঃপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুমনকে আটক ও গৃহবধূর মরদেহ উদ্ধার করে। আহত স্বামী রানাউর রহমানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই হত্যাকাণ্ডের রহস্য এখনো জানা যায় নি। তবে অনেকেই ধারণা করছেন পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.