পাবনায় হরতালের সমর্থনে কয়েকটি গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের প্রথম দিনে পাবনা শহরের বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা। এসময় কয়েকটি গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এসব ঘটনায় কেউ হতাহত হয়নি।
রবিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পাবনা শহরের বড় বাজার সংলগ্ন দই বাজার মোড়ে এঘটনা ঘটে।
মুজাহিদ ক্লাব এলাকা থেকে পাবনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন ও পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় বড় বাজার এলাকায় পৌছায়ে হরতাল সমর্থনে পিকেটিং করেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।এসময় কয়েকটি গাড়ি ভাংচুর করা হয় এবং কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটনা হয়।
এবিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। নাশকতাকারীদের ধরতে আমাদের অভিযান চলছে।
এদিকে পাবনা জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক সদর উপজেলা বিএনপির সভাপতি একেএম মুসা ও সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলালের নেতৃত্বে পাবনা সদর উপজেলা বিএনপি পাবনা এডওয়ার্ড কলেজের সামনে শুরু করে শহরের বিভিন্ন এলাকায় হরতালের সমর্থনে মিছিল করে। এ সময় শহরের দোকান যানবাহন বন্ধ হয়ে যায়। এছাড়াও পাবনা জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্সের নেতৃত্বে হরতাল সমর্থনে শহরে মিছিল  করে।
হরতালে পাবনা থেকে কোন দুরপাল্লার পরিবহন ছেড়ে যায়নি,মার্কেট ছিলো প্রায় বন্ধ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.